আপনি যদি ভাল মানের ডোমেইন রিসার্চ করতে পারেন তবে আপনি প্রচুর পরিমাণে মানি মেক করতে পারবেন।আপনি ডোমেইন রিসার্চ করার জন্য কিছু ডোমেইন কিনে রাখতে পারেন এবং একটি নিদিষ্ট সময় পর ডোমেইনগুলি বিভিন্ন মার্কেটপ্লেসে বিক্রি করে দিয়ে ভাল মানি মেক করতে পারেন। ফাইবার, ফ্রিল্যান্স মার্কেটপ্লেসে ডোমেইন রিসার্চ করে দেওয়ার জন্য প্রচুর পরিমাণে কাজ পাওয়া যায় আপনি যদি কোন বিজনেস কোন ওয়েবসাইটের নাম সিলেক্ট করা এগুলো আপনার মাথায় ভালো ধারনা থাকে তাহলে আপনি বিভিন্ন ফ্রীল্যান্স মার্কেটপ্লেসে ভাল কাজ পেয়ে যেতে পারেন।

তাছাড়া ডোমেইন রিসার্চ করে ভালমানের ডোমেইন কিনে রেখে তা বিভিন্ন ওয়েবসাইটে অনেক দামে সেল করতে পারবেন, এছাড়াও সেগুলো বিভিন্ন ক্লায়েন্টের কাছে বিক্রি করে টাকা আয় করতে পারেন।অবশ্যই ডোমেইন রিসার্চ করার জন্য আপনার মাথায় কোন একটি বিজনেস আইডিয়া কাজ করলে আপনি ভালমানের ডোমেইন কিনতে পারবেন এর জন্য আপনার ভাল জ্ঞান থাকতে হবে ।

এই কাজটি যদি আপনি করতে পারেন তাহলে আপনি অনলাইনে প্রচুর পরিমানে মানি মেক করতে পারবেন এবং ধৈর্য ধরে বিভিন্ন মার্কেটপ্লেসে বিভিন্ন কোম্পানির সাথে কাজ করতে থাকেন অবশ্য এক না একদিন সফল হতে পারবেন।

এই সেক্টরে সফল হওয়ার জন্য আপনাকে প্রচুর পরিমাণে মাথার ব্রেন খরচ করতে হবে এবং কিছু টেকনিক্যাল ব্রেন থাকে তাহলে আপনি খুব সহজে এই ক্যাটাগরিতে ইনভেস্ট করে সফল হতে পারবেন। তাহলে আর দেরি না করে আজিই ডোমেইন রিসার্চ শুরু করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here