পিডিএফ জমা দেওয়ার সাইটগুলি হ’ল স্বল্পতম ব্যাকলিংক সংগ্রহের এবং স্বল্পতম সময়ে আধিকারিক এবং ট্রাফিক বিস্তারের জন্য সোনার খনি। কেউ সহজেই পিডিএফ ভাগ করে নেওয়া এবং তাদের ওয়েবসাইটে ডু-ফলো ব্যাকলিংকের মাধ্যমে আরও বেশি ট্র্যাফিক তৈরি করতে পারে। এই হাই পিআর পিডিএফ শেয়ারিং সাইটগুলি নতুন ব্যবসা এবং ইকমার্স ওয়েবসাইটগুলিতে খুব সহায়ক কারণ নতুন ইকমার্স ওয়েবসাইটগুলিতে ইন্টারনেটে আরও ব্র্যান্ডিং প্রয়োজন এবং পিডিএফ জমা দেওয়ার সাইটগুলি তাদের ব্র্যান্ডের প্রচারের সেরা উপায়।

আপনার পিডিএফ ফাইলটি ভাগ করে নেওয়ার জন্য বিভিন্ন পিডিএফ ওয়েবসাইটের উদাহরণ রয়েছে। পিডিএফ সাইটগুলি এসইও-র শর্তাবলী ওয়েব ২.০ সাইটের অনুরূপ: দৃশ্যমানতা বৃদ্ধি করতে এবং ব্যাকলিংক প্রোফাইলটিকে কিছুটা বৈচিত্র্যময় করতে। এই সাইটগুলি সর্বদা আপডেট করা থাকে এবং তাই অনুসন্ধান ইঞ্জিনগুলি এই সাইটগুলিতে আরও ঘন ঘন ক্রল হয়। এখানে উচ্চ-মানের ব্যাকলিঙ্কগুলি পাওয়া আপনার কীওয়ার্ডগুলিকে সঠিকভাবে অনুকূলিত করতে এবং আপনার সাইটে আরও ট্র্যাফিক আনতে সহায়তা করবে। মূলশব্দ বাক্যাংশগুলির জন্য অনুসন্ধান ইঞ্জিনগুলিতে উচ্চ পেজর্যাঙ্ককে ধন্যবাদ, পিডিএফ ভাগ করে নেওয়ার সাইটগুলি অনুসন্ধান ইঞ্জিনগুলিতে দৃশ্যমানতা বাড়াতে কীওয়ার্ড সমৃদ্ধ নিবন্ধগুলিকে উত্সাহ দেয়।

সুতরাং, পিডিএফ ফাইল জমা দেওয়ার মাধ্যমে আপনি নিজের ওয়েবসাইটকে জনপ্রিয় করে তুলতে এবং খুব অল্প সময়ের মধ্যে শীর্ষে আনতে পারেন। আকর্ষণীয় উপায় পিডিএফ সাবমিশনগুলি এসইওকে সহায়তা করে

পিডিএফ লিংকযোগ্য

একটি পিডিএফ ফাইল আপনার ব্যবসায় সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য থাকতে পারে বা এটি এমন একটি শিক্ষাগত বিষয় হতে পারে যা হাইপারলিংকের প্রতিযোগিতামূলক কীওয়ার্ডগুলির জন্য র‌্যাঙ্ক করতে চান। একটি পিডিএফ ফাইল বিভিন্ন পিডিএফ জমা দেওয়ার সাইটগুলিতে ভাগ করা যায়। আপনার ওয়েবসাইটটিতে ফিরে লিঙ্কযুক্ত পিডিএফ সংস্থানটি ওয়েব জুড়ে ভাগ করা যায় এমনকি যদি আপনি “ব্লগিং এ-জেড টিউটোরিয়াল” এর মতো কোনও সংস্থান গাইড তৈরি করেন তবে আপনার অভ্যন্তরীণ লিঙ্কগুলি দেখার সময়টি আশ্চর্যজনক নয়।

রেফারেল ট্র্যাফিক ড্রাইভিংয়ের জন্য একটি সমৃদ্ধ উত্স

আপনি এই সাইটগুলিতে জমা দিয়েছেন পিডিএফ ফাইল থেকে অ্যাঙ্কর টেক্সট লিঙ্ক থেকে প্রচুর রেফারাল ট্র্যাফিক ড্রাইভ করতে পারেন। স্লাইডশেয়ার, লিংকডইন এবং এডোক্রির মতো ওয়েবসাইটগুলি উচ্চতর কর্তৃপক্ষের ওয়েবসাইটগুলি প্রতিদিন জ্ঞান গ্রহণের খুব উদ্দেশ্য নিয়ে সেখানে লক্ষ লক্ষ দর্শক উপস্থিত হয়, আপনি যখন এখানে আপনার শিক্ষামূলক পিডিএফ রিসোর্সটি ভাগ করে নেন, এটি ব্যবহারকারীদের উচ্চতর অ্যাঙ্কর টেক্সট লিঙ্কটি ক্লিক করতে বাধ্য করবে প্রদত্ত বিষয়ে প্রাসঙ্গিক তথ্য।

ডোফলো লিংক বিল্ডিং

পিডিএফ জমা দেওয়ার ওয়েবসাইটগুলি রয়েছে যা আপনাকে প্রচার করা অ্যাঙ্কর পাঠ্য লিঙ্কটিতে একটি ডো-ফলো লিঙ্ক তৈরি করতে দেয় যা শেষ পর্যন্ত আপনি যে প্রতিযোগিতামূলক কীওয়ার্ডগুলির জন্য র‌্যাঙ্ক করতে চান তা র‌্যাঙ্কিংয়ে সহায়তা করে। এডোক্রের মতো প্ল্যাটফর্মগুলি আপনার ভাগ করা পিডিএফ রিসোর্সে আপনাকে ডু-ফলো ব্যাকলিংক দেয়। আপনার অ্যাঙ্কর পাঠ্যের প্রতিযোগিতামূলক কীওয়ার্ড রয়েছে যা আপনি র‌্যাঙ্ক করতে চান তা প্রচার করার এক দুর্দান্ত উপায়। এটি দীর্ঘমেয়াদী এবং স্বল্প মেয়াদী এসইও উভয় লক্ষ্য অর্জনে সহায়তা করে।

ডাউনলোডযোগ্য এবং ভাগযোগ্য রিসোর্স

পিডিএফ জমাগুলি ডাউনলোডযোগ্য, যার অর্থ আপনার লিখিত সামগ্রী এবং লিঙ্কগুলি ডাউনলোড এবং ভাগের ফলাফল হিসাবে আরও এবং আরও বেশি প্রকাশ পায়। পিডিএফ ডাউনলোডযোগ্য সংস্থান আকারে সংস্থান গাইড সহজেই ভাইরাল হয়ে যায়; আপনার ডাউনলোডযোগ্য পিডিএফ সংস্থান গাইডটিতে রেফারেল ট্র্যাফিক ড্রাইভিংয়ের লিঙ্ক থাকতে পারে links পিডিএফ রিসোর্স ডাউনলোডগুলি উত্সাহিত করার একটি ভাল উপায় হ’ল সোশ্যাল মিডিয়া এবং ওয়েবসাইটের সংস্থান প্রচার করা। আপনি এটি তালিকা তৈরির জন্য সীসা চৌম্বক হিসাবে ব্যবহার করতে পারেন।

সোশ্যাল মিডিয়ায়

অবশ্যই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি আপনাকে পিডিএফ ডক্স ভাগ করার অনুমতি দেয়। উদাহরণস্বরূপ, লিংকডইন, স্লাইডসারে এবং ফেসবুক। আপনার পিডিএফ ফাইলটি আরও কভারেজ, এনগেজমেন্ট এবং সিটিআর পায় তা নিশ্চিত করার জন্য সোশ্যাল মিডিয়া হ’ল এক জায়গা। স্লাইডসারে, বিশেষত, নিজেকে একটি প্ল্যাটফর্ম হিসাবে প্রতিষ্ঠিত করেছে যেখানে লোকেরা তাদের শিক্ষার জন্য আসে। আপনি একবার আপনার স্লাইডসারে রিসোর্স আপলোড পোস্টটি অনুকূল করে ফেললে এটি কেবল আরও দর্শকদের কাছে এনে দেবে। আরও দর্শনার্থীর অর্থ আরও এক্সপোজার, বাগদান এবং সিটিআর।

পিডিএফগুলি তালিকা তৈরির জন্য দুর্দান্ত

এসইওতে আপনার ওয়েবসাইটে জৈব ট্র্যাফিক চালনার উপায় সন্ধান করা সবার পরে ধন। ফ্রিতে ট্র্যাফিক ড্রাইভিংয়ের দুর্দান্ত উপায়গুলির মধ্যে একটি হ’ল ইমেল বিপণন, তবে ইমেল বিপণন করার জন্য আপনার একটি তালিকা থাকা দরকার। পিডিএফ সংস্থানগুলি তালিকা তৈরির জন্য সেরা টোপ হিসাবে কাজ করে act নাম এবং ইমেলের মতো তথ্যের বিনিময়ে আপনি একটি ফ্রি পিডিএফ ইবুক অফার করতে পারেন। আপনি নিজের ইমেল তালিকাটি এভাবে তৈরি করেন।

Slideshare এবং পিডিএফ

স্লাইডশেয়ার একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেখানে ডক শেয়ারাররা ডক, পিডিএফ, পিপিটি ইত্যাদির মতো ডক ফাইলের মাধ্যমে পরিবেশন করা তাদের মূল্যবান সামগ্রীর সাথে সাফল্য অর্জন করে। স্লাইডশারে কিছু স্রষ্টা পিডিএফ, ডকস এবং পিপিটি-র মাধ্যমে তাদের মূল্যবান সামগ্রী ভাগ করে নেওয়া প্রভাবক হিসাবে কাজ করে। স্লাইডশেয়ারের মাধ্যমে আপনি যে পরিমাণ ক্লিক-ড্রাইভ করতে পারবেন তা আকর্ষণীয়। অতিরিক্তভাবে, স্লাইডশেয়ার অত্যন্ত এসইও অপ্টিমাইজড যার অর্থ অনুসন্ধান অনুসন্ধানের জন্য লিঙ্কযুক্ত আপনার বিষয়বস্তু অনুসন্ধান ফলাফলগুলিতে তালিকাভুক্ত হতে পারে যা কেবলমাত্র আপনার ওয়েবসাইটে আরও আবিষ্কার এবং সিটিআর অর্জন করে।

আপনি যদি কিছু মৌলিক পদক্ষেপ গ্রহণ করেন তবে গুগল আপনার পিডিএফ ফাইলটিকে ঠিক নিয়মিত ওয়েব পৃষ্ঠাগুলির মতোই র‌্যাঙ্ক করবে, আপনার সামগ্রীটি ওয়েব জুড়ে ছড়িয়ে দেবে, ফলে প্রচারের মাধ্যমে ট্র্যাফিক বাড়িয়ে তুলবে। সুতরাং, পিডিএফ ফাইলগুলি কেবল অনলাইনে উপস্থিতি উন্নত করে না, সম্ভাব্য গ্রাহকদের ব্যবসায়িক সাইটে আকৃষ্ট করতে সহায়তা করে।

আপনি এমনকি উপযুক্ত অপ্টিমাইজেশন এবং লিঙ্ক বিল্ডিং কৌশল সহ আপনার দীর্ঘ ব্লগ পোস্টগুলির পিডিএফ সংস্করণগুলি গাইড এবং টিউটোরিয়ালের মতো তৈরি করতে পারেন; গুগল এই পিডিএফ পৃষ্ঠাগুলি অনুসন্ধানের ফলাফলগুলিতে রেঙ্ক করবে যাতে ব্যবহারকারীরা আপনার এসইও কৌশলকে সহায়তা করে এই সংস্থানগুলি ডাউনলোড করতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here