রবি নতুন সিমের অফার :রবি আজিয়াটা লিমিটেড বাংলাদেশের শীর্ষ স্থানীয় এক মোবাইল নেটওয়ার্ক অপারেটর। যারা দিনের দিনের পর দিন গ্রাহকের সংখ্যা বিশাল করে তুলছে। তার কারন হল তাদের নিত্য নতুন আকর্ষণীয় অফার যার বেশিরভাগ পেয়ে থাকে রবির নতুন সিমের ক্রয় করার মাধ্যমে। আজকে আমরা রবি নতুন সিমের অফার সমুহে বিস্তারিত আলোচনা করবো।

রবির নতুন সংযোগ ক্রয় করতে পারবেন বিভিন্ন উপায়ে। তবে সব থেকে বেশি নির্ভরযোগ্য ভাবে ক্রয় করতে পারেন রবি অনুমোদিত সেন্টার গুলো থেকে।

রবির নতুন সিম পাচ্ছেন মুলত ২ প্রকারের।

১.রবি নতুন প্রি পেইড সংযোগ

২.রবি নতুন পোস্টপেইড সংযোগ

আজকে আমরা এই দুই নতুন সংযোগের নতুন সব অফার নিয়ে বিস্তারিত আলোচনা করবো। আশা করছি সাথে থাকবেন।

৪২ টাকা রবি রিচার্জ অফার

৪২ টাকা প্রথমবার রিচার্জ করলে গ্রাহক নিচের সুবিধাদি উপভোগ করবেন:

  • মেইন একাউন্ট -এ ৩৪ টাকা
  • ২ জিবি ইন্টারনেট, মেয়াদ ৭ দিন
  • যেকোনো নম্বরে ৮ মিনিট টকটাইম, মেয়াদ ৭ দিন
  • যেকোনো নম্বরে ৪৮ পয়সা/মিনিট, মেয়াদ ৩০ দিন

 

রবি ইন্টারনেট অফার

 

রবি ইন্টারনেট অফারবাংলাদেশের অনেক বড় এক  মোবাইল নেটওয়ার্ক কোম্পানির মধ্যে রাজ্যহীন এক রাজা বেশে চলছে রবি । এর সুবিশাল গ্রাহক আর এই গ্রাহকের কথা সবসময় সেরা ভাবে ভেবে নিত্যনতুন অফার দিয়ে থাকে । আজকে আমরা রবি ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করবো। রবির অনেক ধরনের ইন্টারনেট অফার আছে। সরাসরি ইন্টারনেট প্যাকের পাশাপাশি আছে নতুন সংযোগে ইন্টারনেট অফার, বিকাশ রিচার্জে ইন্টারনেট অফার, প্রত্যেক আলাদা আলাদা সিমে ভিন্ন ভিন্ন ইন্টারনেট অফার, আছে ব্যান্ডেল বা কম্বো অফার যাতে ভয়েস ,এস এম এস ও আছে। এখানে সর্বশেষ তথ্য নিয়ে যতটা সম্ভব ইন্টারনেট প্যাক, অফার নিয়ে সুবিস্তারে আলোচনা করব। যাতে আপনাদের কোন অফার নিতে কোন ভাবেই কোন অসুবিধা না হয়। আগেই বলে রাখি এটা অনেক বড় পোস্ট হতে যাচ্ছে কারন প্রত্যেক অফার,প্যাক এর খুটিনাটি সহ তুলে ধরবো শুধু মাত্র আপনাদের সুবিধার্থে তাই আশা করছি আমাদের সাথেই থাকবেন ।

রবি মিনিট অফার

রবি বাংলাদেশের সেরা নেটওয়ার্ক অপারেটরের মধ্যে অন্যতম এক কোম্পানি।রবি আজিয়েটা কোম্পানি তার এই বিশাল গ্রাহকদের কথা চিন্তা করে প্রত্যেক বার নিয়ে আসে আকর্ষণীয় সব ধামাকা অফার। কখনো রবি ইন্টারনেট অফার অথবার কখনও রবি মিনিট অফার। আমরা এখন আলোচনা করবো রবি মিনিট অফার নিয়ে।

 

  • ROBI 11 MINUTE OFFER:

রবি থেকে যে কোনও স্থানীয় নাম্বার ১১-মিনিটের বান্ডেল প্যাকেজটির মূল্য ৭ টাকা, অফারটি  সক্রিয় করে  ৬ ঘন্টা ব্যবহার করা যেতে পারে এবং এর জন্য ডায়াল করতে হবে  *০*১ #।

  • ROBI 23 MINUTE OFFER:

২৩ মিনিটের বান্ডিল অফার কিনতে *০*২ # ডায়াল করুন, কেবলমাত্র ১৪ টাকায় এবং ১৬ ঘন্টার মধ্যে মেয়াদ শেষ হবে, সমস্ত মিনিট যে কোনও স্থানীয় নম্বর ব্যবহার করা যাবে।

রবি মিনিট অফার ২০২০ – List of All Bundle Offer Terms ঃ

  • রবি থেকে রবি বাকি মিনিটের চেক কোডটি * 222 * 2 #
  • রবি অফ-নেট বাকি মিনিটগুলি চেক কোড  * 222 * 9 #
  • রবি ইন্টারনেট ভলিউম ইউএসএসডি কোড চেক করুন * 3 #

এখানে আমরা বিটিআরসির নতুন কল রেট অনুযায়ী সমস্ত মিনিট প্যাকেজ সরবরাহ করার চেষ্টা করি। গ্রাহক সহজেই এই তালিকা থেকে তাদের অনুকূল প্রস্তাবটি দেখতে পারেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here